ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদে নিরাপদ যাত্রা ও যানজট নিরসনে ভাঙ্গা ইন্টারচেঞ্জ এরিয়াসহ মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের অভিযান

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভাধীন ইন্টারচেঞ্জ (গোল চত্ত্বর) এরিয়াসহ মহাসড়কের চারটি (০৪) পয়েন্টের গুরুত্বপূর্ণ স্থানে ভাঙ্গা লোকাল থানা, ভাঙ্গা হাইওয়ে থানা ও ভাঙ্গা ট্রাফিক পুলিশ অভিযান পরিচালনা করে।

 

আজ (৩০ মার্চ) শনিবার সকালে ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম ও জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদারের দিক নির্দেশনায় ভাঙ্গা লোকাল থানা, ভাঙ্গা হাইওয়ে থানা ও ভাঙ্গা ট্রাফিক পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।এ অভিযানে ভাঙ্গা থানার সেকেন্ড অফিসার মারুফ হোসেন, উপ-পরিদর্শক (এস আই) কবিরসহ ভাঙ্গা লোকাল থানা, ভাঙ্গা হাইওয়ে থানা ও ভাঙ্গা ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

অভিযানের বিষয়ে ভাঙ্গা লোকাল থানার ওসি মামুন আল রশিদ বলেন, দক্ষিণবঙ্গের ২১ টি জেলার অন্যতম প্রধান প্রবেশদ্বার হচ্ছে ভাঙ্গা ইন্টারচেঞ্জ।এ অভিযানে মহাসড়ক ও বাসস্ট্যান্ড এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদসহ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ও যানজট নিরসনে আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

তিনি আরো বলেন,গুরুত্বপুর্ণ এ এলাকায় মলম পার্টি,ছিনতাই,চুরি ইত্যাদি ঠেকাতে আজ থেকে পুলিশ মোতায়ন করা হয়েছে। পথচারীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য কয়েকটি স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

এছাড়া তিনি  আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের নির্বিঘ্নে বাড়ি ফেরা নিশ্চিত করতে ও যানজট নিরসনে সকলের সহযোগিতা কামনা করেন।