ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জের ২ হাজার রোজাদার পেলেন বসুন্ধরা গ্রুপের ইফতার

নিজস্ব প্রতিবেদক:মানিকগঞ্জ:

মানিকগঞ্জ: রমজানের দশম দিনেও দুই হাজার রোজাদারকে ইফতার সামগ্রী দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

 

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে প্রথম রমজান থেকে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে, যা চলবে পুরো রমজান মাস জুড়ে।

 

প্রতি রমজানের মতো বৃহস্পতিবার (২১ মার্চ) দশম রমজানেও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে পিকআপ ভ্যানে করে জেলার ঘিওর উপজেলার বিভিন্ন স্থানে এ ইফতার পৌঁছে দেওয়া হচ্ছে।

 

আয়োজক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঘিওর উপজেলার আঙ্গুরপাড়া সাত্তারি আকবর জামে মসজিদ, ভালকুটিয়া জামে মসজিদ, বালিয়াখোড়া জামে মসজিদ, বৈলতলা জামে মসজিদসহ বেশ কয়েকটি মসজিদ ও মাদরাসায় ১৬০০ প্যাকেট ইফতার দেওয়া হয়েছে। এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় নির্দিষ্ট বুথ করে ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মধ্যে দুই শতাধিক প্যাকেট ইফতার দিয়েছে বসুন্ধরা গ্রুপ। ঘিওর মডেল মসজিদ ও থানা মসজিদেও ১০০ প্যাকেট করে ইফতার দেওয়া হয়েছে।

 

সাত্তারি আকবর জামে মসজিদের ইমাম মো. আজহারুল ইসলাম বলেন, আলহামদুলিল্লাহ, আমাদের এ মসজিদে বসুন্ধরা গ্রুপ মুসল্লিদের জন্য ইফতারের আয়োজন করেছে। এ মসজিদটির জন্য জমি থেকে শুরু করে দৃষ্টিনন্দন স্থাপনাও করে দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সব সময় ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর দিকে নেক নজর দিয়ে থাকেন। তিনি ইসলামের অনেক খেদমত করছেন, মহান আল্লাহর কাছে দোয়া করি, তিনি যেন সব সময়ই ভালো ও সুস্থ থাকেন।

 

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় ইসলামের শান্তির পথে চলে। যে কারণে পুরো রমজান মাসজুড়েই রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করেছে বসুন্ধরা গ্রুপ। আল্লাহর কাছে বসুন্ধরা গ্রুপের সবার জন্য দোয়া করি, তারা যেন দুনিয়ায় ও আখিরাতে সম্মানিত স্থানে অধিষ্ঠিত হন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট