ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

য়মনসিংহে গার্মেন্টস কর্মীকে দেখতে হাসপাতালে : এসপি

মাহমুদুল্লাহ রিয়াদ,ময়মনসিংহ:

পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা আছে। অনেকের মতে মানব সেবার মাঝেই সৃষ্টিকর্তার আনুকূল্য পাওয়া যায়। চাইলে অনেকভাবেই মানুষের সেবা করা যায়। যার মধ্যে অন্যতম হচ্ছে বাংলাদেশ পুলিশ, সেই দায়িত্ব বোধ থেকে হাসপাতালে ছুটে যান ময়মনসিংহ জেলা পুলিশ মাছুম আহাম্মদ ভূঞা। তার কাছে আইন,শৃঙ্খলা মানবতা আর মমতাই জীবনের এক নিদর্শন ।

ময়মনসিংহ ভালুকা মাস্টার বাড়িতে চলন্ত বাসে গামেন্টস কর্মী শামছুন্বাহার(৩৫), শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে হাইওয়ে মিনিবাসের বাস চালক হেল্পারসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৭-৬-২৩ ইং শনিাবর সকালে ময়মনসিংহ মেডিকেলে ১০নং ওয়ার্ডে গুরুত্বর আহত শামছুন্বাহার(৩৫)কে দেখতে যায় মানবিক জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। শামছুন্বাহার শারীরিত খোজ খবর নেন ও তার সার্বিক সহযোগীতার আশ্বাস দেন৷

জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা জানায়, গতকাল রাতে গার্মেন্টস কর্মী শামছুন্বাহার কাজ শেষে হাইওয়ে মিনিবাসে বাসায় ফিরছিলেন। ফেরার পথে যখন মাস্টার বাড়িতে আসেন তখন বাসের সকল যাত্রী নেমে পড়েন। তিনি বাসে একা থাকেন। একা পেয়ে তখন বাসের চালক ও হেল্পার শ্লীলতাহানি চেষ্টা করেন। তখন প্রতিরোধ করার চেষ্টা করেন শামছুন্বাহার। তার শ্লীলতাহানি বাচাতে বাস থেকে লাফিয়ে পড়েন। এতে তিনি মাথায় গুরুত্বর আঘাত পায়। এবিষয়টি তাৎক্ষণিক জানার ভালুকা থানা পুলিশের টহল পুলিশ বাস আমরা আটক করে। বাস চালক ও হেল্পারসহ ৩ জন জড়িত থাকার অপরাধে আটক করি৷ হাসপাতালে এসে রোগীর উন্নত চিকিৎসার সার্বিক খোজ খবর নেই। শাসুন্নাহারে পাশে আমরা আছি। তার আইনি সহায়তাসহ সার্বিক সহযোগীতা আশ্বাসদেন জেলা পুলিশ সুপার।

হাসপাতালে জেলা পুলিশের সাথে আরো উপস্থিত ছিলেন, কোতোয়ালী মডেল থানা ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম, টাফিক ইন্সপেক্টর মাহাবুবুর রহমানসহ অনান্য পুলিশ সদস্য ছিলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: