ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে অপহৃত কিশোর উদ্ধার

ইয়াছমিন মুন্নী, কক্সবাজার:

টেকনাফের নতুন পল্লানপাড়ায় অভিযান চালিয়ে অপহৃত এক ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।উদ্ধারকৃত ভিকটিন হলেন- টেকনাফ সাবরাং ইউনিয়নের ৬নং নোয়াপাড়া এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে মোহাম্মদ একরাম (১৭)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল জানতে পারে, গত ১১ সেপ্টেম্বর দুপুর অনুমান ২ টার দিকে ভিকটিম মোহাম্মদ একরাম (১৭) টেকনাফ পাইলট স্কুল মাঠে ফুটবল খেলা দেখার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ রয়েছে। পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পেয়ে একরামের বাবা টেকনাফ মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন। একই দিন বিকেলে অপহরণকারীরা তার পরিবারের নাম্বারে ফোন করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি অবহিত হওয়ার পর থেকে একরামকে উদ্ধারের লক্ষ্যে তৎপরতা বৃদ্ধি করে র‌্যাব-১৫। একপর্যায়ে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল ভিকটিম ও অপহরণকারীরা সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া এলাকায় অবস্থান করছে মর্মে জানতে পারে।

 

উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) গভীররাতে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে অপহৃত একরামকে উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪