ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ায় ৬ কেজি ৫০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার- ২

এস.এম.জয়,বগুড়া:

বগুড়ার ধুনট উপজেলায় ৬ কেজি ৫শ গ্রাম গাঁজা সহ খোরশেদ আলম (৫০) ও শফিকুল ইসলাম (৪৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৬শে ফেব্রুয়ারি সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের শাকদহ গ্রামের পূর্বপাড়া এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত খোরশেদ আলম ওই গ্রামের মৃত চান শেখের ছেলে ও শফিকুল ইসলাম একই ইউনিয়নের জালশুকা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

ধুনট থানার এস,আই মোস্তাফিজ আলম জানান, সোমবার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গ্রেফতারি পরোয়ানা ও মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনার জন্য উপজেলার তারাকান্দি ব্রীজে অবস্থানকালে জানতে পারি, পার্শ্ববর্তী শাকদহ গ্রামে একটি বাড়িতে দুইজন ব্যাক্তি মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করছে। সংবাদ পেয়ে আমি সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’জন ব্যাক্তি ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। তখন আমি সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় দু’জনকেই হাতে নাতে আটক করি। পরে তাদের দেহ ও ঘর তল্লাশি করে খোরশেদ আলমের ঘর থেকে ৫ কেজি ৫শ গ্রাম ও শফিকুল ইসলামের কাছে থেকে ১কেজি গাঁজা জব্দ করি।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান “CNN Bangla 24” -কে জানান, দুইজনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর মঙ্গলবার দুপুরে বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।