ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় আটক ৬

সিএনএন বাংলা২৪,জামালপুর:

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে পিটিয়ে হত্যার ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টায় বকশীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া সুমন, ওই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিন, তোফাজ্জল, আয়নাল, শহীদ ও ফজলু।

ওসি সোহেল রানা বলেন, সিসিটিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করে ইতোমধ্যে ছয়জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছেন।

এদিকে আজ বেলা পৌনে ১২টার দিকে দ্বিতীয় জানাজা শেষে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে তার গ্রামের বাড়ি বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম। তাকে ১০-১২ জন দুর্বৃত্ত পিটিয়ে আহত করেন। পরে স্থানীয় এক সাংবাদিকসহ কয়েকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে রাত দেড়টার দিকে তাকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: