ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়িতে দৈনিক সাঙ্গু’র ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে দৈনিক সাঙ্গু”র ২৩ তম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার সময় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব মিলনায়তনে কেকে কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ১০ টায় বাইশারীতে র‍্যালী বের করা হয়। র‍্যালিটি এলাকার গুরুত্ব পুর্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাছান আলী সহ অঅন্যান্য রা।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক সাঙ্গু র নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ইফসান খান ইমন।

দৈনিক সাঙ্গু’র বিশেষ প্রতিনিধি আবদুল হামিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান জেলা পরিষদ সদস্য বাবু ক্যান ওয়ান চাক বলেন, দেখতে দেখতে সাঙ্গু আজ ২৩ বছরে পা রাখল। সাঙ্গু গরীব দুঃখী মেহনতী মানুষের পক্ষে কথা বলার দৈনিকটির লিখনিতে পাহাড়ি জনপদ অন্ধকার থেকে আলোর পথ দেখেছে। তিনি সাঙ্গু পত্রিকায় কর্মরত সকল কলম যোদ্ধা দের আন্তরিক মোবারকবাদ ও ধন্যবাদ জানান।

এসময় বিশেষ অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব ও যুগান্তর প্রতিনিধি জাহাংগীর আলম কাজল, প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক ভোরের পাতা ও চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি জয়নাল আবেদীন টুক্কু, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সংবাদ এর প্রতিনিধি মোঃ ইউনুছ, সদস্য ও আমাদের সময় প্রতিনিধি মোঃ শাহীন, সদস্য তৈয়ব, সদস্য সানজিদা আক্তার রুনা, রামু প্রেসক্লাবের সদস্য সাঈদহজ্জামান, উপজেলা যুবলীগ নেতা রেজাউল রহমান রেজা প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট