ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলার নিন্দা সাংবাদিক ইউনিয়নের

বার্তা পরিবেশক:

কক্সবাজারের তরুণ মেধাবী সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়নের সদস্য মহিউদ্দিন মাহী এবং অপর তরুণ মেধাবী সাংবাদিক মহিবুল্লাহ মুহিবের বিরুদ্ধে বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রাম আদালতে ডিজিটাল সিকিউরিটি আইনে ১২ জুন মামলা দায়েরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার(জেইউসি)।

 

এক যৌথ বিবৃতিতে ইউনিয়নের স়ভাপতি অ্যাডভোকেট জি এ এম আশেক উল্লাহ, সহসভাপতি এমআর মাহবুব, সাধারণ সম্পাদক মোস্তফা সরওয়ার, যুগ্ম সম্পাদক সরওয়ার সাঈদ ও কোষাধ্যক্ষ ছৈয়দ আলম বলেন- প্রায় ৩ মাস আগের একটি সাংবাদিক সম্মেলনে উত্থাপিত অভিযোগের ভিত্তিতে প্রকাশিত সংবাদের জেরে ডিজিটাল সিকিউরিটি আইনে সাংবাদিকদ্বয়ের বিরুদ্ধে এই মামলা চরম অন্যায় ও অযৌক্তিক। নেতৃবৃন্দ অবিলম্বে এই নিপীড়নমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

সিএনএন বাংলা’র প্রতিবাদ:
তরুণ সাংবাদিক মহিউদ্দিন মাহি ও মুহিব্বুল্লাহ মুহিবের বিরুদ্ধে দায়েরকৃত সাজানো মিথ্যা মামলায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছে সিএনএন বাংলা পরিবার। সম্পাদক তৌহিদ বেলাল, নির্বাহী সম্পাদক সালাহউদ্দিন কাদের, ব্যবস্থাপনা সম্পাদক শাকের বিন ফয়েজ ও বার্তা সম্পাদক রোকনউদ্দিন আল মুরাদ এক বিবৃতিতে অনতিবিলম্বে ওই মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।