ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ধানমন্ডিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আইডিয়াল কলেজের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর ধানমন্ডি থানার শেখ জামাল ক্লাবের ফুটপাতের সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আদনান সাইদ রাকিব (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। সে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

রোববার (১৬ জুলাই ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই হৃদয় বলেন, গতকাল রাতে আমাদের বাসার উল্টো পাশে ধানমন্ডি বয়েজ কলেজের রায়হান নামে এক বন্ধুর সঙ্গে চা খেতে যায় রাকিব। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়। এতে ঘটনাস্থলে আমার ভাইর মৃত্যু হয়। তবে ওইদিন আসলে কী ঘটেছিল সে ব্যাপারে আমরা এখনো বিষয়টি নিয়ে নিশ্চিত হতে পারিনি।

 

তিনি বলেন, আমরা গ্রীনরোড স্টাফ কোয়ার্টারে থাকি। আমাদের বাবার নাম নূরনবী। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয় চাকরি করেন। আমাদের বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা এলাকায়। আমাদের তিন ভাইয়ের মধ্যে রাকিব সবার ছোট ছিল।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম। তিনি বলেন, রাত ১১টার দিকে শেখ জামাল ক্লাবের আমবাগানের সামনের ফুটপাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় রাকিব। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, এ হত্যাকাণ্ড ছিনতাইকারীর ছুরিকাঘাতে নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটেছে তা আমরা এখনো নিশ্চিত নই। ঢাকা মেডিকেল কলেজ মর্গে তার মরদেহ রাখা হয়েছে। তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

 

ঢামেক মর্গে দেখা যায়, আদনান সাঈদ রাকিবের ডান কাঁধে একটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এ আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪