ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় উদ্ধার তরুণীর লাশের ক্লু উদঘাটনে কাজ করছে পুলিশ

আবদুল হাকিম রানা, পটিয়া:

 

চট্টগ্রামের পটিয়ায় ধলঘাট ইউনিয়নের মুকুট নাইট গ্রাম থেকে অজ্ঞাতনামা এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মুকুট নাইট বাজারের রাস্তার পশ্চিম পাশ থেকে বেডশিট ও কম্বল মোড়ানো অবস্থায় এ লাশ উদ্ধার করে পটিয়া থানার পুলিশ।

 

পটিয়া থানার এসআই দয়াল হরির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। পুলিশ এ ঘটনার ক্লু উদ্ধারে কাজ করছে বলে ওসি প্রিটন সরকার নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, লাশটি একটি বেডশিট ও একটি কম্বল দিয়ে মোড়ানো ছিলো। তার চোখের নিচে আঘাতের চিহ্ন দেখা গেছে। তবে লাশটির শরীরে বড় কোনো আঘাতের চিহ্ন না থাকলেও কপালের ভ্রুতে ছোট একটি আঘাতের চিহ্ন আছে। এটা হত্যা নাকি অন্য কিছু সেটা ময়নাতদন্তের পর জানা যাবে।পুলিশ জানায়, এটি হত্যা না অন্য কিছু তা নিশ্চিত করতে পিবিআই ফিঙ্গার প্রিন্ট নিয়ে গেছে।

 

থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, খবর পেয়েই পটিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ওই নারীর লাশ বেডশিট ও কম্বল মোড়ানো অবস্থায় ছিল। তার বয়স ২৫ থেকে ৩০ হতে পারে। কে বা কারা লাশটি রাস্তার ওপর ফেলে চলে গেছে তা এখনো জানা যায়নি। তবে হত্যার ক্লু উদ্ধারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪