ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার ও বান্দরবানে পৃথক অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-১৫’র সদস্যরা। এসময় তাদের হেফাজতে হতে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ও আলীকদম উপজেলার সদর ইউনিয়নে শুক্রবার (২৯ ডিসেম্বর) এ অভিযান পরিচালনা করে।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান শুক্রবার (২৯ ডিসেম্বর) পৃথক দু’টি অভিযান চালিয়ে ৬০ ষাট হাজার পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করে
র‌্যাব-১৫’র সদস্যরা।

গোপন সংবাদে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের সদস্যরা হ্নীলা ইউনিয়নের আলীখালী এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে তথ্যের ভিত্তিতে ৩০ ত্রিশ হাজার পিস ইয়াবাসহ নূর মোহাম্মদ নামে এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করে। অপর দিকে একইদিন র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল আলীকদম উপজেলার সদর ইউনিয়ন’র ২নং ওয়ার্ডের খুইল্ল্যা মিয়া পাড়া এলাকার রুমা আক্তার এর বসত ঘরে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদককারবারী নারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো বান্দরবানের আলীকদম উপজেলার আলীকদম সদর ইউনিয়ন’র ২নং ওয়ার্ডের খুইল্ল্যা মিয়া পাড়ার নুরুল ইসলাম’র স্ত্রী রুমা আক্তার (৩০) ও টেকনাফ উপজেলার রোহিঙ্গা ক্যাম্প নং-২৫ (আলীখালী), ব্লক-ডি’র মৃত জাফর আহাম্মদ ও তাহেরা বেগম’র পুত্র নূর মোহাম্মদ (২৪)।

মাদক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।