ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে সিপিডিএল আইরিশ ফ্যামিলি ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চট্টগ্রামের আন্দরকিল্লায় সিপিডিএল আইরিশ টাওয়ার পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল থেকেই ছোটদের জন্য খেলাধুলা ও বড়দের জন্য বিনোদনময় প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে ছোটদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সবার জন্য উন্মুক্ত পেনাল্টি শ্যুট, ছোটদের ঝুড়িতে বল নিক্ষেপ, ডার্স বোর্ড, নারীদের বেলুন ফুলানো, মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা ও দম্পতিদের জন্য হাড়িভাঙ্গা প্রতিযোগিতা ইত্যাদি।

পেনাল্টি শ্যুটে প্রথম স্থান অধিকার করেন CNN- BANGLA 24 এর চট্টগ্রাম প্রতিনিধি আবুল ফয়েজ চৌধুরী।

সন্ধ্যায় সবার জন্য উন্মুক্ত করা হয় কফি হাউজ ও ফুসকার স্টল। আহসানুল হক রাসেলের সঞ্চালনায় চট্টগ্রামের স্বনামধন্য ব্যান্ড ‘জলরঙ’ তাদের গানে মন্ত্রমুগ্ধ করে আগত ও অংশগ্রহণকারী সকলকে। এদিন রাত সাড়ে আটটায় শুরু হয় নৈশভোজের আয়োজন। সবশেষে শুরু হয় বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী। এতে সভাপতিত্ব করেন আরিফুল হক রুবেল।
অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কাউন্সিলর হাসান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আশীষ কুমার মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন জাকারিয়া সিকদার, ব্যাংকার মোঃ ইদ্রিস, আবুল বাশার চৌধুরী ও তাপস বাবু।
পরে আগত অতিথিরা বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এ ধরনের আয়োজন সচরাচর দেখা যায় না। এটি একটি মহৎ উদ্যোগ। কর্মব্যস্ত নগর জীবনে এই ধরনের মিলনমেলা সবাইকে একে অন্যের সাথে কুশল বিনিময় করার ও সকলে মিলে কিছু ভালো মুহুর্ত কাটানোর সুযোগ করে দেয়। এই ধরনের মিলনমেলা মানুষের মন ও মননকে সতেজ ও উৎফুল্ল করে। এই ধরনের উৎসব আগামীতে আরও বড় পরিসরে আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।