ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে নৌকার উঠান বৈঠকে মোহাম্মদ জিল্লুর রহমানের পক্ষে গণজোয়ার

সালেহ আহমদ :
মৌলভীবাজারে উঠান বৈঠকেই গণজোয়ার সৃষ্টি করেছেন মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) শহরের শমশেরনগর রোডে নির্বাচনী উঠান বৈঠকে ছিল উপচে ভরা ভীড়। সেখানে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ যোগ দিয়েছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। বিশেষ করে জিল্লুর রহমানের স্কুল জীবনের প্রিয় শিক্ষক ধীরাজ ভট্টাচার্যের বক্তব্যের পর এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

বক্তৃতায় জিল্লুর রহমান বলেন, স্মার্ট ফোনে সবাই যেন তার বক্তব্য রেকর্ড করেন। নির্বাচিত হবার পর তিনি প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেছেন কি না সেটা মিলিয়ে দেখতে। তিনি মৌলভীবাজারের উন্নয়নের জন্য তার সুদূর প্রসারি পরিকল্পনার কথা শোনান।

এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডে মোহাম্মদ জিল্লুর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয় ফিতা কেটে ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ন‌ওশের আলী খোকন, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, রাজনগর উপজেলার চেয়ারম্যান শাহাজাহান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।