ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

বাঁশখালী (চট্টগ্রাম) :

বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর সাথে বাঁশখালী সাংবাদিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি তোফায়েল আহমেদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করবেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হালদার ও সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার। বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক, দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুল, যুগ্ম আহবায়ক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার সাইফী আনোয়ারুল আজিম,সদস্য সচিব দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডের প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি মোহাম্মদ আফনান চৌধুরীসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।