ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রামু উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠিত

নুর মোহাম্মদ, কক্সবাজার :

কক্সবাজারের রামু উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) গঠিত হয়েছে। গত ২৯ নভেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো: মাহমুদ হাসান স্বাক্ষরিত এক পত্রে পুনর্গঠিত এ কমিটি অনুমোদন করা হয়।

নাট্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাস্টার মোহাম্মদ আলমকে সভাপতি এবং রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদকে সাধারণ সম্পাদক করে রামু উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন করা হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী এ কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। দুর্ণীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্ণীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে এ কমিটি কাজ করবে।

৯ সদস্য বিশিষ্ট এ কমিটিতে রামু বাইপাস কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আবদুল হক এবং রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলুকে সহ-সভাপতি করা হয়। কমিটির অন্য পাঁচ সদস্য হলেন, রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহছেন শরীফ, রামু এভারেস্ট টিচিং ইনস্টিটিউটের অধ্যক্ষ রাজু বড়ুয়া, গর্জনিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী কলিম, প্রবীন রাজনীতিক ও সামাজিক ব্যক্তিত্ব রতন মল্লিক ও কক্সবাজার জেলা স্কাউটস সহকারি কমিশনার সুকুমার বড়ুয়া বুলু।