ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হিন্দি সিরিয়াল দেখেই গলায় ফাঁস দিল পরীমনি

বিশেষ প্রতিবেদক, চট্টগ্রাম :

নয় বছরের মেয়ে তোহাকে প্রবাসী বাবা আদর করে ডাকেন ‘পরীমনি’ বলে। চতুর্থ শ্রেণির এই শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। চাচা পরিচয়ে হাসপাতালে নেওয়া ব্যক্তি চিকিৎসকদের জানিয়েছেন ছাদ থেকে পড়ে মুনতাহা আলম তোহা ওরফে পরীমনির মৃত্যু হয়েছে। তবে সুরতহালের সময় তার গলায় ফাঁস লাগানোর ছাপ পাওয়া গেছে।

 

সোমবার রাত নয়টার দিকে চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শামশু সওদাগরের বাড়িতে এই ঘটনা ঘটেছে। মুনতাহা আলম তোহা ওমান প্রবাসী মাহবুবুল আলমের মেয়ে। তোহা ওই এলাকার সেবাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। তার বাবা মাহবুবুল আলম ধারণা করছেন, মোবাইল ফোনে ভারতীয় নাটক, সিরিয়াল আর ক্রাইম পেট্রোল বেশি দেখতো তোহা। সেখান থেকে ফাঁসির দৃশ্য দেখে তোহা সেটি করার চেষ্টা করতে গিয়ে অঘটন ঘটেছে।

 

বোয়ালখালী থানার উপপরিদর্শক সাইদুল ইসলাম জানান, শরীরের কোন জায়গায় আঘাত নেই। তবে ফাঁস লাগানোর কারণে গলায় দাগ পাওয়া গেছে। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দীন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট