ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজায় ইসরায়েলী গণহত্যা : পটিয়ায় ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও হিউম্যানিটি রেভুলুশনের মানববন্ধন

আবদুল হাকিম রানা,পটিয়া :

চট্টগ্রামের পটিয়ায় গাজায় ইসরায়েলী গণহত্যার প্রতিবাদে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার দিকনির্দেশনায় সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা হাফেজ ক্বারী ইলিয়াছ শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা আবু আরেফ সারতাজ, শেখ নঈম উদ্দিন,মাওলানা মোরশেদুল আলম খোরশেদ,আল্লামা রেজাউল কাওসার, মাওলানা নজরুল ইসলাম, কুতুব উদ্দিন, আব্দুর রহিম, আবুল কালাম, মীর সুজন প্রমুখ।

 

বক্তারা বলেন, দুনিয়ার সর্বত্র সভ্যতা মানবতা বিনাশী উগ্রবাদী খুনী সন্ত্রাসী গোষ্ঠির রাষ্ট্রীয় উত্থান বর্বরতায় গভীর উদ্বেগ প্রকাশ করে শান্তি মানবতায় বিশ্বাসী সব মানুষকে মুক্তির সঠিক পথে ঐক্যবদ্ধ হওয়ার আবেদন জানান।

 

বক্তারা বলেন, পাশবিক শক্তির নৃশংসতা গণহত্যার বিরূদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরূদ্ধে সভ্যতা মানবতার পক্ষের সমস্ত মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।

 

তাঁরা বলেন, শুধু গাজায় নয়, সিরিয়া, ইরাক, লিবিয়া, নাইজেরিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম,জাতি,গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

 

দুনিয়াব্যাপী সত্য, ন্যায়, মানবতা, স্বাধীনতা, নিরাপত্তা, অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থান ও সুপরিকল্পিত অগ্রযাত্রাই সকল অপশক্তি থেকে মানবতাকে উদ্ধার ও মুক্তির একমাত্র উপায় হিসেবে তাঁরা সকলকে উপলব্ধির আহবান জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪