ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পটিয়াকে হারিয়ে বাঁশখালী চ্যাম্পিয়ন

শিব্বির আহমদ রানা, বাঁশখালী :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হয়েছে বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের ফাইনাল খেলায় মুখোমুখি হয় পটিয়ার সুক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্দিষ্ট সময়ের খেলায় গোল না হওয়ায় টাইব্রেকারে এক গোলের ব্যবধানে পটিয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাঁশখালী।

 

খেলা শেষে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান। এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ, বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সুফিয়ান প্রমুখ।

 

এতে বাঁশখালী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকসহ অসংখ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার ২ হাজার ২শত ৬৯টি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪