ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অটোরিকশায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

সিএনএন বাংলা২৪,লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত অটোরিকশার মোটরের সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে রুপা আক্তার সামিয়া (১০) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুর ইটের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সামিয়া সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের কামানখোলা এলাকার ফল ব্যবসায়ী মো. সোহেলের মেয়ে। সামিয়া স্থানীয় কামানখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সামিয়াকে নিয়ে তার মা আমেনা কামানখোলা এলাকায় বাবার বাড়িতে থাকেন। আজ সামিয়ার বড় বোন স্বর্ণা আক্তার লামিয়া শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় সামিয়া ও তার মা লামিয়াকে এগিয়ে দেওয়ার জন্য অটোরিকশায় করে ইটেরপুল এলাকায় যাচ্ছিলেন। ইটেরপুল এলাকার পৌঁছানোর আগমুহূর্তে সামিয়ার ওড়না অটোরিকশার মোটরের সঙ্গে পেঁচিয়ে যায়। এতে সামিয়ার গলায় ফাঁস লাগে। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার সত্যতা ও জিজ্ঞাসাবাদের জন্য অটোরিকশার চালককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪