ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মারধর থামাতে গিয়ে ময়মনসিংহে ছুরিকাঘাতে নিহত ১, আহত ২

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ ব্যুরো প্রধান:

ময়মনসিংহ শহরতলির চরকালীবাড়ি এলাকায় ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছে। বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর টোল প্লাজা এলাকায় একটি ট্রাক ও মাইক্রোবাস কে আগে অতিক্রম করবে, তা নিয়ে কথা-কাটাকাটি জেরে শনিবার রাত আটটার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। এ সময় ছুরিকাঘাতে আরও দুজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক রাকিব (২৪) নামের এক যুবক নিহত ও দুই বাসচালক আহতের ঘটনায় সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।আব্দুর রাজ্জাক রাকিব নগরীর কালীবাড়ি এলাকার ওসমান গণির ছেলে। অপরদিকে আহতরা হলেন, একই এলাকার জায়েদ উদ্দিনের ছেলে সাদেক আলী (৩২) ও চর ঝাউগড়া এলাকার মৃত আক্তার আলীর ছেলে শহিদ মিয়া (৪০)। আহতরা পেশায় বাসচালক।

 

সানোয়ার হোসেন চানু জানান, মারধর থামাতে গিয়ে আব্দুর রাজ্জাক রাকিব খুন হন। বাসচালক সাদেক আলী ও শহিদ মিয়া আহতের ঘটনায় যান চলাচল বন্ধ রয়েছে। আমরা শ্রমিক ইউনিয়ন এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন করব। পরে যানবাহন ছেড়ে যাবে। এ বিষয়ে মাসকান্দা বাস টার্মিনালের এনা পরিবহনের ম্যানেজার বলেন, শ্রমিক ইউনিয়নের নির্দেশে সকাল থেকে কোনো বাস টার্মিনাল থেকে ছেড়ে যায়নি। তবে ঢাকা থেকে ছেড়ে আসা বাস টার্মিনালে ঢুকছে। কখন বাস চলবে শ্রমিক ইউনিয়ন বলতে পারবে।

এর আগে শনিবার রাত ৮টার দিকে নগরীর চায়না মোড়ে যুবলীগ নেতা শাওন পারভেজ ও তার সহযোগীরা সাইড না দেওয়ায় এক ট্রাকচালককে মারধর করেন। এসময় স্থানীয়দের সঙ্গে আব্দুর রাজ্জাক রাকিব তাদের বাধা দেন। পরে তাদের ওপর হামলা করে শাওনের লোকজন। স্থানীয়রা আব্দুর রাজ্জাক, সাদেক আলী, শহিদ মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাক রাকিবকে মৃত ঘোষণা করেন। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

 

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। যান চলাচলের বিষয়ে শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে আলোচনা হচ্ছে।