ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি রাষ্ট্রক্ষমতা দখলে মিথ্যাচার করছে : হুইপ সামশুল

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, বিএনপি রাষ্ট্রক্ষমতা দখল করতে মরিয়া হয়ে উঠেছে। তারা অতীতে ধর্ম নিয়ে মিথ্যাচার করে এ দেশে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি করেছে। এমনকি হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট চালিয়ে তারা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে রূপান্তর করে ছিল। অথচ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত তিন মেয়াদে রাষ্ট্রক্ষমতায় থেকে বাংলাদেশকে উন্নয়নের রোলমডেলে পরিণত করেছেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত বলেছিল, আওয়ামী লীগকে ভোট দিলে মসজিদের আজান বন্ধ হয়ে যাবে, উলুধ্বনি বাজবে। কই এখনতো আওয়ামীলীগ ক্ষমতায় এসে সারাদেশে একসাথে ৫৬০ টি মডেল মসজিদ নির্মান করে দিয়েছে। ওই মসজিদগুলোতে এখন একসাথে আজান হয়। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনা সকল ধর্মের মানুষকে নিজ নিজ ধর্ম পালনে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করেছেন। মসজিদে যেমন আজান হয় তেমনি প্রত্যেক ধর্মের মানুষ নিজ উপাসনালয়ে ধর্ম পালন করে। তাই বাংলাদেশকে সঠিক পথে পরিচালিত করতে আওয়ামী লীগ ও শেখ হাসিনার কোন বিকল্প নেই।

 

তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।
তিনি বুধবার পটিয়ায় হরতাল-অবরোধ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় হুইপের সাথে ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান, জেলা আ.লীগ নেতা দেবব্রত দাশ, বিজন চক্রবর্তী, আবু সালেহ চৌধুরী, আবদুল খালেক, আবদুল্লাহ আল হারুন, আলমগীর খালেদ, এম. এজাজ চৌধুরী, মাজেদা বেগম শিরু, চেয়ারম্যান ইনজামুল হক জসিম, এম এ হাসেম, রবিউল হোসেন রুবেল, মিজানুর রহমান, উপজেলা যুবলীগ আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ন আহ্বায়ক ইমরান উদ্দিন বশির, মাষ্টার রিটন নাথ, ছাত্রলীগ সভাপতি আরাফাত শাকিল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

 

 

উল্লেখ্য, বুধবার অবরোধ-হরতালের বিরুদ্ধে পটিয়ায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছোসেবকলীগের উদ্যোগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৃথক স্পটে সমাবেশ অনুষ্ঠিত হয়।