ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিকলবাহা ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ কমিটি গঠিত

কর্ণফুলী, চট্টগ্রাম:

 

দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি -সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরিত শিকলবাহা ইউনিয়ন আওয়ালীগের কমিটি গঠিত হয়েছে।

 

বিগত ১৫ অক্টোবর(রবিবার)সন্ধ‍্যায় উপজেলা আআওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী,সাধারণ সম্পাদক ও চরলক্ষ‍্যা ইউপি চেয়ারম্যান সোলায়মান তালুকদারের যৌথ স্বাক্ষরিত শিকলবাহা ইউনিয়নের কমিটি গঠিত হয়। শিকলবাহা সাত নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি আবদুল শুক্কুর সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন চৌধুরীকে নির্বাচিত করে ৫১সদস‍্য বিশিষ্ট ওয়ার্ড কমিটি গঠিত হয়।

 

নবনির্বাচিত সভাপতি, আবদুল শুক্কুর সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন চৌধুরী জানান এই প্রথম ওয়াড়ে ৫১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি উপজেলা আ’লীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও শিকলবাহা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ফোরকানের নেতৃত্বে আমরা উপহার পেয়েছি। আগামী জাতীয় নির্বাচনে যতেষ্ট ভূমিকা রাখতে এই কমিটি সক্ষম হবে।

 

উল্লেখ্য বিগত ৩০ সেপ্টেম্বর(শুক্রবার)শিকলবাহা ৭,৮,৯নং ওয়ার্ডের খান পুকুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মাঠে সম্মেলনের মাধ্যমে নেতৃত্বে জন্য অনেকেই প্রার্থী ছিলেন।

 

চট্টগ্রাম-১৩ আনোয়ারা-কর্ণফুলী সংসদ সদস্য ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি পরামর্শে শিকলবাহা ৭নং ওয়ার্ড আ’লীগের নতুন নেতৃত্বে সভাপতি আবদুল শুক্কুর সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন চৌধুরী কে নির্বাচিত করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪