ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় মিনিট্রাকে প্রাণ গেল গৃহবধূর

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা-মাঝেফাঁড়ি সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা (টমটম) থেকে ছিটকে পড়ে মিনি ট্রাক (ডাম্পার) গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যূ হয়েছে। শুক্রবার (৩ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পুলেরছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নারীর নাম নুরে জান্নাত ঝিনুক (৩০)। নিহত নুরে জান্নাত ঝিনুক উপজেলার সাহারববিল ইউনিয়নের বাটাখালী এলাকার মো: কামাল উদ্দিনের স্ত্রী।জানা গেছে, নিহত নুরে জান্নাতের বাপের বাড়ির কাছে সম্পর্কে এক আত্মীয় অসুস্থ হওয়ায় তাকে দেখতে অক্টোরিকশাযোগে সাহারবিল এলাকা থেকে তার শাশুড়ি, ছেলে ও মেয়েসহ কাকারা পাহাড়তলীর উদ্দেশে রওনা হন। কাকারা পুলেরছড়া এলাকায় পৌঁছালে নুরে জন্নাত অটোরিকশা থেকে ছিটকে পড়লে সামনের দিক থেকে আসা একটি ডাম্পার গাড়ির চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার বিস্তারিত তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার বিস্তারিত তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।