ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জদের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জদের বিদায়ী ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার ( ১ নভেম্বর) সন্ধ্যায় থানা চত্বরেআয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার বিদায়ী অফিসার ইনচার্জ টানটু সাহা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা।

এ সময় নতুন অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল মান্নানকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। আর বিদায়ী অফিসার ইনচার্জ টানটু সাহাকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ক্যানু ওয়ান চাক,উপজেলা ভাইস-চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, থানার সেকেন্ট অফিসার এস আই মোহাম্মদ আলমগীর হোসেন, উপজেলার ৩ ইউনিয়ন সদর,দৌছড়ি ও বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে মো: ইমরান,নুরুল আবছার ও মো: আলম কেম্পানী,নাইক্ষ্যংছড়ি উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সমন্বয়ক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ,প্রেস ক্লাবের সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজল, আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন টুক্কু, সদস্য সানজিদা আক্তার রুনা ও রফিকুল ইসলাম রিজভী প্রমূখ।

সভা সঞ্চালনা করেন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আবদুস সাত্তার। অনুষ্ঠানে উপজেলার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা উভয় অফিসার ইনচার্জ এর কল্যাণ ও তাদের উন্নতি কামনা করে তাদের স্বরণ করা হয়।

সিএনএনবাংলা২৪