ই-পেপার | শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাস-নৈরাজ্য করে নির্বাচন বানচাল করা যাবে না : মোতাহের

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

 

দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও হরতাল-অবরোধের প্রতিবাদে পটিয়া উপজেলা আ.লীগের উদ্যোগে থানার মোড় চত্বরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী।

 

 

বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, সাংগঠনিক সম্পাদক আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, দক্ষিণ জেলা আ’লীগের সদস্য মোজাহেরুল ইসলাম চৌধুরী, নাছির উদ্দিন, পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক এমএনএ নাছির, সহ সভাপতি ফজলুল হক আল্লাই, শহীদুল ইসলাম চৌধুরী, নাছির উদ্দিন বিদ্যুৎ, কাউন্সিলর গোফরান রানা, গিয়াস উদ্দিন আজাদ, জসিম উদ্দিন, খোরশেদ গনি, উপজেলা আ.লীগ নেতা আবু তৈয়ব, মাহফুজুল হক হাফেজ, পৌরসভা আ.লীগ নেতা নাজিম উদ্দিন, শেখ বেলাল, মাহবুবুল আলম, মো. সোহেল, জসিম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা আবুল হাসনাত ফয়সাল, ফোরকান, এনামুল হক মজুমদার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইউছুপ নবী টিপু, পৌরসভা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শফি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পৌরসভার শফিকুল ইসলাম, পৌরসভা যুবলীগ নেতা মো. আবছার, আবদুল জব্বার, আমান উল্লাহ আমিরী, জহিরুল তালুকদার, গোলাম কাদের, ইকবালুর রহমান ওপেল, তারেকুর রহমান তারেক, শাহরিয়ার শাহজাহান, অজয় শীল, রুবেল দাশ বাবু।

 

 

প্রধান অতিথির বক্তব্যে মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, আন্দোলন সংগ্রামের নামে রাজপথে সন্ত্রাস জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে নির্বাচন বানচাল করতে চায়। আওয়ামী লীগের নেতা কর্মীরা মাঠে থেকে তাদের যে কোন অকৌশল শক্ত হাতে রুখে দিতে প্রস্তুত রয়েছে এবং থাকবে। তিনি যে কোন ধরনের অগণতান্ত্রিক প্রক্রিয়া প্রতিহত করার আহবান জানান।