ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জকিগঞ্জে টমটম-মিশুক শ্রমিক ইউনিয়নের অভিষেক

নিজস্ব সংবাদদাতা, সিলেট :

সিলেট জেলার জকিগঞ্জ থানার সকল টমটম মিশুক শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত শ্রম মন্ত্রনালয়ের অনুমোদনপ্রাপ্ত শ্রমিক সংগঠন বাংলাদেশ জাতীয় শ্রমিক জোটের জকিগঞ্জ শাখার অভিষেক ও উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বাদ আসর রতনগঞ্জ বাজারে এই কার্যালয়ের এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অভিষেক অনুষ্ঠান ও জকিগঞ্জ থানা অফিস উদ্বোধন করা হয়। সংগঠনের জকিগঞ্জ থানা শাখার সাধারণ সম্পাদক শিহাব আহমদ চৌধুরীর পরিচালনায় ও সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মারুফ আহমদ চৌধুরী। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের প্রধান উপদেষ্টা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম এ সালেহ চৌধুরী বলেন, শ্রমিকদের অধিকার আদায়ে এই শ্রমিক সংগঠন কাজ করবে। সবাইকে ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য অনুরোধ করেন তিনি।

ইলেকট্রনিক মোটরযান রেজিষ্ট্রেশন ও চলাচল সংক্রান্ত নীতিমালা ২০২৩ বাস্তবায়নের জন্য সরকারকে অভিনন্দনও জানান তিনি ।পরে অতিথিদের নিয়ে ফিতা কেটে জকিগঞ্জ থানা শাখার কার্যালয়ের উদ্বোধন করেন।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন কাজলশাহ ইউনিয়নের চেয়ারম্যন আশরাফুল আম্বিয়া, বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট বিভাগের সমন্বয়কারী ও সিলেট জেলার সভাপতি আব্দুল কুদ্দুস, সিলেট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজাদুর রহমান, জকিগঞ্জ প্রসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, রেলওয়ে শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান চৌধুরী, আফতাব হোসেন চৌধুরী, আব্দুল মজিদ চৌধুরী ফকু মিয়া, সিলেট জেলা ত্রি-হুইলারের সাধারণ সম্পাদক মো: শাহিন আলম, ফেঞ্চুগঞ্জ শাখার সভাপতি জুনেদ আহমদ মাল্লুম, জৈন্তাপুর থানার সাধারণ সম্পাদক আব্দুর রব, জেলার সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সিলেট জেলার কোষাধ্যক্ষ আব্দুল আজিজ, সিলেট জেলার যুগ্ম সাধারণত সম্পাদক সুফিয়ান আহমদ, সিলেট ল’ কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ফয়ছল আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক কামাল আহমদ, সদস্য মোঃ তাওহিদ আহমদ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪