ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঙ্গুতে নৌকা ডুবে নিখোঁজ ৩

চট্টগ্রাম ব্যুরো :

সাংগু নদীতে ইঞ্জিনচালিত নৌকা ডুবে তিন জন নিখোঁজ হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) রাতে বান্দরবানের থানচির ১ নম্বর রেমাক্রী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আদা ম্রো পাড়ায় এ ঘটনা ঘটে। তবে রাত হয়ে যাওয়ায় পুলিশ ও ফায়ার সার্ভিস, প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার তৎপরতা শুরু করা যায়নি। নিখোঁজ তিন জন হলেন- অংলে খুমি পাড়ার বাসিন্দা লংবে খুমি (৪৫), লংরে খুমি (২১) এবং চয়অং খুমি পাড়ার বাসিন্দা ছাই খুমি (৩০)।

 

 

স্থানীয়রা জানান, সকালে ছোট মদকের অংলে খুমি পাড়া থেকে নয় জন যাত্রী নিয়ে রেমাক্রী বাজারে আসে ইঞ্জিনচালিত নৌকাটি। সেখান থেকে বাজার নিয়ে ফেরার পথে নদীর পানির নিচে পাথরের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতার কেটে ছয় জন তীরে উঠলেও তিন জন নিখোঁজ রয়েছেন।থানচি ফায়ার সার্ভিসের ইউনিট কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বলেন, ‘নৌকা ডুবে নিখোঁজের খবর পেয়েছি। তবে এলাকাটি দুর্গম হওয়ায় উদ্ধারের জন্য কাল সকালের আগে ঘটনাস্থলে যাওয়া সম্ভব নয়।

 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন আরফাত বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি রাত আট টার দিকে। এত রাতে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করা সম্ভব নয়। কাল সকালে ঘটনাস্থলে যাব।’ এদিকে, থানচির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবুল মনসুর বলেন, ‘দুর্গম এলাকায় ঘটনাটি ঘটেছে এবং অনেক রাতে সংবাদটি পেয়েছি। তাই ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে কাল ভোরে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রমে অংশ নিতে বলা হয়েছে।’

 

 

সিএনএনবাংলা২৪