ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গলে মানসিক ভারসাম্যহীনদের জন্য বোরহানউদ্দিন সোসাইটির সেবা কর্মসূচি

আব্দুল বাছিত খান, মৌলভীবাজার:

 

মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী সামাজিক ও মানবিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির (বিআইএস) উদ্যোগে শনিবার, সকাল ৯টা থেকে শ্রীমঙ্গল পৌর এলাকায় রাস্তাঘাটে মানসিক ভারসাম্যহীনদের জন্য সেবা কর্মসূচি পালিত হয়েছে। তাদেরকে চুল- নখ কেটে দেওয়া,গোসল করানো, নতুন কাপড় পরিধান, ভালো মানের খাবার খাওয়ানো, প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

 

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের নেতৃত্বে এই মানবিক কর্মসূচিতে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন সংগঠনের মহাসচিব মিজানুর রহমান রাসেল, সমাজ কল্যাণ সচিব এম জুনেদ আহমদ, কার্যকরী পরিষদের সদস্য আব্দুল কাইয়ুম রুবেল, জেলা মানষিক ভারসাম্যহীন সেবা কর্মসূচির সহকারী টিম লিডার রেজাউল করিম রাফি প্রমুখ।

 

শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার উদ্যোগে দীর্ঘদিন ধরে চলমান আছে এইসব মানসিক ভারসাম্যহীন মানুষের জন্য এই মানবিক সেবা কর্মসূচি ।এই মানবিক কর্মসূচি জেলাব্যাপি অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে সবার সহযোগিতা পেলে এইসব মানসিক ভারসাম্যহীনদের জন্য পূর্ণবাসন কেন্দ্র প্রতিষ্ঠা করতে চায় শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪