ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গলের সিন্দুরখানের পূজামন্ডপ পরিদর্শনে রিপন রায়

সালেহ আহমদ স’লিপক, সিলেট :

 

শারদীয় দূর্গাপূজোয় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখান ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও সার্বিক খোজখবর নিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ৪নং সিন্দুরখান ইউনিয়ন শাখার সভাপতি রিপন রায়।

 

সোমবার (২৩ অক্টোবর) মহা নবমীর রাত ৯টায় জুলেখা নগর চা বাগান সার্বজনীন দুর্গাপূজা এবং সাড়ে ১০টায় সাইটুলা সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ তিনি পরিদর্শন করেন। মন্ডপগুলোতে গিয়ে তিনি দেবী দূর্গার চরণে অঞ্জলি নিবেদন করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তিনি শারদীয় দূর্গোৎসবের মহা নবমীতে ধর্মীয় উৎসব পালন ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির খোঁজখবর নেন।

 

এ সময়ে সাথে ছিলেন, মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন (রেজি নং মৌল-০৩৮) সাধারণ সম্পাদক এ কে অলক, সদস্য কবি সালেহ আহমদ (স’লিপক), দৈনিক কালবেলা শ্রীমঙ্গল প্রতিনিধি মনজু বিজয় চৌধুরী প্রমূখ সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও আগত ভক্তবৃন্দরা।

 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ৪নং সিন্দুরখান ইউনিয়ন শাখার সভাপতি রিপন রায় বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে শারদীয় দূর্গাপূজা। সিন্দুরখান ইউনিয়নের প্রতিটি পূজামন্ডপে বিভিন্ন আলোকসজ্জার মধ্য দিয়ে মায়ের পূজা অর্চণা করা হচ্ছে। ইউনিয়নাধীন পূজামন্ডপ গুলো আমি ঘুরে দেখেছি। প্রতিটি মন্ডপে-ই সুন্দর ও সুশৃঙ্খলভাবে পালন করা হচ্ছে মায়ের পূজা।

 

সিএএনবাংলা২৪