ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকছড়িতে উপজাতী সন্ত্রাসী হামলার প্রতিবাদ মানববন্ধন

আলমগীর হোসেন,(খাগড়াছড়ি):

 

মানিকছড়ির মহামুনি দারুন নাজাত মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক হাফেজ আব্দুল হালিম(২৩) ওপর উপজাতি সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মানিকছড়ি ওলামাঐক্য পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সহযোগী সংগঠন। ২০ অক্টোম্বর বিকাল ৫ টায় মানিকছড়ি উপজেলা আমতল এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

জানা যায় ১৯ অক্টোবর  বৃহস্পতিবার রাত ১১টা সময়  গচ্ছাবিল থেকে আসার পথে মানিকছড়ি কলেজ গেইট এলাকায় কয়েকজন উপজাতীয় সন্ত্রাস তার মোটরসাইকেল দাঁড় করিয়ে চাবি নিতে চাইলে চাবি না দেওয়ায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। বর্তমানে তিনি  চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি আছেন। হাফেজ আব্দুল হালিমের ভাষ্য মতে  উপজাতি সন্ত্রাসী তার সামনে এসে চাবি নিতে চায়, চাবি নিতে না পারলে উপজাতি সন্ত্রাসীরা তাকে কোপাতে থাকে।

 

 

মানববন্ধন থেকে বক্তব্য রাখেন ,মানিকছড়ি ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল আল ফরিদি ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ  খাগড়াছড়ি জেলার সহসভাপতি  মাও.ফরিদুল আলম, মাও: জসিম উদ্দিন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সহযোগী সংগঠনের পক্ষে মোকতাদের হোসেন মোকতার বক্তব্য রাখেন।

 

 

হাফেজ আব্দুল হালিমের উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে  আইনের আওতায় আনা না হলে আগামী  সাপ্তাহ বিক্ষোভ মিছিলের কর্মসুচী ঘোনা করেন মানিকছড়ি ওলামাঐক্য পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সহযোগী সংগঠন।মানিকছড়ি থানার ওসি আনছারুল করিম বলেন এই ব্যাপারে আজ পর্যন্ত  কেউ অভিযোগ নিয়ে আসে নাই। অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

 

আমির, সিএনএনবাংলা২৪