ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

 

কক্সবাজারের পেকুয়ায় ফ্যানের সাথে গলায় গামছা পেছিয়ে মিজানুর রহমান (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।

 

১৫ অক্টোবর রাত ৮ টায় উপজেলা সদর ইউনিয়নের পূর্ব বাইম্যাখালীর ইউপির দীঘির পাড় এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সে উজানটিয়া ইউনিয়নের ঠান্ডা পাড়া এলাকার আশেক এলাহির পুত্র ও পেকুয়া বাজারের এসডি সিটি সেন্টারের একটি দোকানের কর্মচারী।

 

ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার ওসি (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য, এস আই মুফিজুল ইসলাম ও এস আই ইব্রাহিমের নেতৃত্বে সঙ্গী ফোর্স ঘটনাস্থলে গিয়ে তার রুমে ফ্যানের সাথে গলায় গামছা পেছানো অবস্থায় লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে।

 

এদিকে স্থানীয়রা জানান, সে দুই থেকে আড়াই বছর আগে থেকে পেকুয়ার বাণিজ্যিক কেন্দ্র আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের এসডি সিটি সেন্টারে একটি দোকানে কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন। সেই সুবাদে সে তার কয়েকজন সহপাঠী নিয়ে এ বাসার প্লাটটি ভাড়ায় থাকতেন।

 

নিহতের পিতা আশেক এলাহি বলেন, ওমান যাওয়ার জন্য সে বাড়ীতে এসে আমার থেকে ১ লক্ষ টাকা চাই আজকে। আমি গরু বিক্রি করে ১ লক্ষ টাকা দিবো বলছি। সে ভিসা প্রসেসিং করছে এবং মেডিকেল ও দিয়েছে। এরপরও কেন এ ঘটনা করলে তা আমার জানা নেই।

 

এ বিষয়ে জানতে পেকুয়া থানার ওসি (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য জানান লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে আছে। মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪