ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকছড়িতে ৬ লাখ ৭৮ হাজার টাকার অনুদান বিতরন

আলমগীর হোসেন, খাগড়াছড়ি :

 

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গরীব, অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধী ব্যক্তি এবং মেধাবী, গরীব,অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ৬ লাখ ৭৮হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে।

৯ অক্টোবর, সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও খাগড়াছড়ি জেলা সমাজ সেবার উপপরিচালক মো. জসিম উদ্দীনের স্বাগত বক্তব্যে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মুরাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উপজেলার ১৮০ জন গরীব, অসহায়, দুঃস্ত ও প্রতিবন্ধী ব্যক্তি এবং ১৫৯ জন মেধাবী, গরীব, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে জনপ্রতি ২০০০ টাকা হারে অনুদান বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন বলেন, বর্তমান সরকার হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের কথা ভূলে যায়নি।

 

সভাপতি রক্তিম চৌধুরী বলেন, সমাজে কেউই এখন আর অবহেলিত নয়। গরীব, অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও মেধাবী শিক্ষার্থীদের কথা চিন্তা করে তাঁদের সহায়তায় হাত বাড়িয়েছে সরকার। পরে অতিথিরা ১৮০ জন অসহায় ব্যক্তি ও ১৫৯ জন মেধাবী শিক্ষার্থীর হাতে ২০০০ টাকা হারে মোট ৬লাখ ৭৮ হাজার টাকার অনুদান বিতরণ করেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪