ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে পাহাড় থেকে যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি

কক্সবাজার অফিস :

টেকনাফে পাহাড় থেকে যুবক অপহরণ, মুক্তিপণ দাবি কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া পাহাড় থেকে মাহমুদুল হক (২৯) নামের এক যুবককে অপহরণের অভিযোগ উঠেছে। শনিবার (৭ অক্টোবর) সকালে বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া পাহাড়ে কঞ্চি কাটতে গিয়ে তিনি অপহরণের শিকার হন।

 

এ ঘটনায় রোববার (৮ অক্টোবর) সকালে তাকে মুক্তির জন্য মোবাইল নম্বর থেকে ফোন করে প্রথমে ২০ লাখ, পরে ৫ লাখ টাকা দাবি করা হয়েছে বলে জানিয়েছেন ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ।অপহৃত মাহমুদুল হক (২৯) ওই এলাকার আলী আহমদের ছেলে।

 

স্থানীয় ইউপি সদস্য ফরিদ উল্লাহ বলেন, মাহমুদুল হক দিন মজুর। পাহাড়ি কঞ্চি বিক্রি করে তার সংসার চলে। প্রতিদিনের মতো শনিবার (৭ অক্টোবর) সকালে পাহাড়ে কঞ্চি কাটতে গিয়ে আর ফিরে আসেননি। মাহমুদুল হক নিঁখোজের পর থেকে গ্রামের অর্ধশতাধিক মানুষ তাঁকে খুঁজতে পাহাড়ের মাঝামাঝি স্থানে যায়। কিন্তু তাকে না পেলেও কিছু কঞ্চি উঁচা অবস্থায় দেখে এবং আশপাশে একাধিক পায়ের চিহ্ন দেখে চলে আসে।

তিনি বলেন, রোববার সকালে মাহমুদুল হককে ছেড়ে দেওয়ার বিনিময়ে ২০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। আবার দুপুরে ফোন করে ৫ লাখ টাকা দাবি করে। এ ব্যাপারে মাহমুদুল হকের পরিবার থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে।

 

বাহারছড়া ইউনিয়ন পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান বলেন, ‘মারিশবনিয়ার এক ব্যক্তি কঞ্চি কাটতে গিয়ে আর ফিরে না আসার ব্যাপারে জানতে পেরেছি। তবে এখনো লিখিত অভিযোগ পাইনি। তবুও ব্যাপারটি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি।’সূত্র:রাইজিংবিডি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪