ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুতুবদিয়ায় দ্বীপবর্তিকার বৃত্তি পরীক্ষা সম্পন্ন

স্টাফ র‌িপ‌োর্টার, কুতুবদিয়া

কুতুবদিয়ার শিক্ষাবান্ধব ছাত্র সংগঠন দ্বীপবর্তিকা আয়োজিত মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়। সংশ্লিষ্ট সূত্র জানায়, দুই ক্যাটাগরিতে স্কুল ও মাদরাসার ১০টি প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণিতে ১৮০ জন ও ৮ম শ্রেণিতে ১৪৪ জন পরীক্ষার্থী সহ মোট ৩২৪ জন শিক্ষার্থী অংশ নেয়। সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কঠোর নিয়মে পরীক্ষা চলে।

 

 

বৃত্তি পরীক্ষায় পরীক্ষা নিয়ন্ত্রক ছিলেন বিজিসি ট্রাষ্ট ইউনিভার্সিটি বাংলাদেশের আইন বিভাগের চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল হান্নান, চুয়েট সিভিল প্রকৌশল বিভাগের সহ:অধ্যাপক সঞ্জয় দাস ও প্রধান কেন্দ্র ব্যবস্থাপক ছিলেন টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোশাররফ হোছাইন।

 

 

পরীক্ষা নিয়ন্ত্রক মুহাম্মদ আব্দুল হান্নান জানান, দ্বীপবর্তিকার এটি ২য় আয়োজন। মেধাবী শিক্ষার্থী বাছাই ও সার্বিক সহায়তার লক্ষ্যে এই বৃত্তি পরীক্ষার উদ্যেশ্য। শুক্রবারই রাতে তারা ফলাফল ঘোষনা করবেন। এসময় ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজেন অধ্যক্ষ মোর্শেদুল আলম সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪