ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে নতুন জাতীয় শিক্ষাক্রম শীর্ষক অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : ২২মে সরকারের ঘোষণা অনুযায়ী জাতীয় শিক্ষাক্রম পদ্ধতি বাস্তবায়ন করার জন্য নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা ২২মে সোমবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ইসমাইল এর সভাপতিত্বে ও শিক্ষীকা ফারহানা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মোঃ নুরুল বশর।

জাতীয় শিক্ষাক্রম শীর্ষক আলোচনা সভা ও অভিভাবক সমাবেশে আরো বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোঃ ফজল করিম, সিনিয়র শিক্ষক মোঃ গোলাম মহিউদ্দিন, সিনিয়র শিক্ষক বাবু মিলন কুমার চক্রবর্তী, শিক্ষক আজিজুল হক, অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন সাবেক সদস্য হাজী মোঃ নাছির উদ্দিন,আইটি ও মাষ্টার ট্রেইনার শিক্ষীকা আকলিমা পারভিন অন্যান্য শিক্ষক-শিক্ষীকা এবং ৭ম শ্রেণীর ছাত্র -ছাত্রীদের অভিভাবক ও প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, নতুন জাতীয় শিক্ষাক্রম পদ্ধতি বাস্তবায়নের কাজ কে সর্বাত্মকভাবে সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি।