ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় আমির ভান্ডার কমপ্লেক্সের উদ্যোগে জশনে জুলুস

আবদুল হাকিম রানা, পটিয়া :

পটিয়ায় ১২ রবিউল আউয়াল উপলক্ষে আমির ভাণ্ডার কমপ্লেক্স ও আমির ভাণ্ডার সংসদ এর ব্যবস্থাপনায় এবং আমির ভাণ্ডার কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সার্বিক সহযোগিতায় ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকাল ৯ টায় ৪৭তম আজিমুশশান জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (স.) পটিয়ার প্রধান সড়ক প্রদক্ষিণ করবে।

 

নবী করিম (স.) এর সম্মানে আয়োজিত উক্ত নূরানী জুলুস যথাযথ আদব ও শৃঙ্খলার সাথে পরিচালনার জন্য বুধবার বাদে মাগরিব আমির ভাণ্ডার দরবার শরীফে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আমির ভান্ডার কমপ্লেক্সের সভাপতি আলহাজ্ব ফরিদুল আবছার শাহ আল আমিরী। সঞ্চালনা করেন আমির ভাণ্ডার কমপ্লেক্সের সাধারণ সম্পাদক ও জশনে জুলুস কমিটির সদস্যসচিব এম নাসির উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল।

 

 

বক্তব্য রাখেন জশনে জুলুস পরিভ্রমণ উপ কমিটি আহ্বায়ক ও জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (স.)-২০২৩ এর যুগ্ম সদস্য সচিব সৈয়দ আসাদুজ্জমান আমিরী তানিম, সহ সদস্য সচিব মোঃ ইসমাইল, যোগাযোগ উপকমিটির আহবায়ক ও আমির ভাণ্ডার সংসদের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আমিরী, প্রচার উপ-কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আমিরী ও সদস্য সচিব আব্দুল হাকিম রানা, আপ্যায়ন কমিটির আহবায়ক মহিউদ্দিন আমিরী, সাজসজ্জা উপকমিটির আহব্বায়ক আমির উদ্দিন আমিরী ও সদস্য সচিব আশরাফুজ্জামান আমিরী, অর্থ উপ কমিটির আহ্বায়ক ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম।আরো বক্তব্য রাখেন জুলুস কমিটির যুগ্ম আহ্বায়ক আমির হোসেন আমিরী, সায়েম উল্লাহ আমিরী, এতিমখানার সভাপতি আলহাজ্ব মামুন রশিদ শাহ্ আমিরী, করিমুল মোস্তফা আমিরী, কামাল হোসেন আমিরী, আসরার আমিরী, ছর‌ওয়ার কামেল আমিরী, ইয়ার মোহাম্মদ আমিরী একরাম শাহ আমিরী, খলিলুজ্জামান আমিরী, জিয়াউল হোসেন আমিরী, পটিয়া আমিরুল আউলিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল মুকাররাম ন‌ঈমী, আলহাজ ইদ্রিস সাহেব, আমির হোসেন সাহেব, মাহাবুবুল আলম, আমির খসরু খলিল ভান্ডারী, হাজী জিল্লুর রহমান, BYCF পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক ডা: আরিফুল ইসলাম, বিজয়, রোকন, নানু, নাদিম, সাংবাদিক কামরুল, ফৌজুল করিম মাস্টার, জাফর আলম, শাহাজাহান, শ্রমিক লীগের সম্পাদক মুহাম্মদ টিপু, আমির ভাণ্ডার কমপ্লেক্স ও আমির ভাণ্ডার সংসদের সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগত উপস্থিত ছিলেন।

 

 

পরিভ্রমণ উপ-কমিটির আহ্বায়ক সৈয়দ আসাদুজ্জমান আমিরী তানিম পরিভ্রমনের রুট ম্যাপ সবার কাছে উল্লেখ করে সফল ও সার্থক করার জন্য সবার সহযোগিতা কামনা করেন। পৌর মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল জশনে জুলুস সফল করার জন্য প্রশাসনসহ সংশ্লিষ্টদের সাথে সমন্বয় সাধনের উপর গুরুত্বারোপ করেন। পরে সদস্য সচিব নাছির উদ্দিন গৃহিত সকল পদক্ষেপের বিশদ ব্যাখা করেন। সর্বশেষে সভাপতি জুলুসের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪