ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় নির্বাচন এলে একটি মহল নানা ষড়যন্ত্রে লিপ্ত হয় : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আলমগীর হোসেন, খাগড়াছড়ি : 

 

খাগড়াছড়ি জেলার মাটিরাংগা পৌরসভার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের যৌথ সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, জাতীয় সংসদ নির্বাচন সামনে আসলে সারা দেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত থাকে একটি মহল।

২২ (সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে মাটিরাঙ্গা ঈদগাহ মাঠে “উন্নত- সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে” মাটিরাঙ্গায় জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজির সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায়  প্রধান অতিথির হিসেবে বক্তব্যে দেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি হিসেবে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি  এবং উপজেলা চেয়ারম্যান মো. কাশেম, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য  মাইনউদ্দিন, গুইমারা উপজেলার চেয়ারম্যান মেমং মারমা, জেলা সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহেনা আক্তার, খাগড়াছড়ি জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. সামছুল হক প্রমুখ বক্তব্য দেন।

 

বাংলাদেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ উন্নত বাংলাদেশের স্বপ্নে এগিয়ে যাচ্ছে আর জাতীয় সংসদ নির্বাচন আসলে নানা ষড়যন্ত্রে লিপ্ত একটি মহল তারা চায় দেশ ধংশের দিকে নিতে তাই নানা ষড়যন্ত্র করছে মন্তব্য করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দেশে আবার মুক্তিযুদ্ধের বিরুধীরা জেগে উঠছে। তারা দেশকে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তারা দেশে আন্দোলনে নামে দেশকে একটি অকার্যকর রাষ্ট্র হিসেবে তৈরি করতে চায়। তাদের অপশক্তি তে প্রতিহত করে শেখ হাসিনা কে আবারো ক্ষমতায় আনতে হবে বলে  তিনি জানান।

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের সিনিয়র সহ-সভাপতি  ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আ,লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম,  মাটিরাঙ্গা  উপজেলা আ,লীগের  সাধারন সম্পাদক সুবাস চাকমা, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো.তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪