ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ

নুর মোহাম্মদ, কক্সবাজার

রামু উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১৭ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় বেলুন উড়িয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন ফাহমিদা মুস্তফা । পরে রামু উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় রামু উপজেলা প্রকৌশলী মনজুর হাসান ভুঁইয়া, রামু প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম সেলিম, যুব উন্নয়ন কর্মকর্তা নুরে আলম মজুমদার, বিআরডিবি অফিসার মহি উদ্দিন শরীফ, সমাজ সেবা অফিসার আবুল কালাম,ফায়ার সার্ভিসের সুমেন বড়ুয়া, খাদ্য গোদামের অফিসার বিধান বড়ুয়া, মহিলা বিষয়ক অফিসার উম্মে সুরাইয়া আমিন, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টোসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারগণ র‌্যালি আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

 

বিভিন্ন দপ্তর ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া স্টলের মাধ্যমে সরকারের উন্নয়ন মূখী সেবা নিশ্চিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে । গ্রাম হতে শহরের প্রতিটি উন্নয়নে আজ জনসাধারণকে অংশীদার করার মধ্যে দিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল দপ্তরের সেবার মান বৃদ্ধি করা হয়েছে।

 

তাই প্রশাসন ও জনপ্রতিনিধিদের সেবা খাতগুলো যেন জনগণ সহজে ভোগ করতে পারে তার জন্য সকলকে আরো আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন।

 

 

এইচ এম কাদের,সিএনএন  বাংলা২৪