ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুর দক্ষিণ মিঠাছড়ি হতে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

নুর মোহাম্মদ,কক্সবাজার:

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়িতে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে দুইজন মাদককারবারী গ্রেফতার করেছে র‌্যাব-১৫’ সদস্যরা। এসময় দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উখিয়া বাজার হতে একটি মোটরসাইকেলযোগে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে কক্সবাজারের দিকে আসছে।

 

ওই সংবাদের ভিত্তিতে সোমবার ১১ মার্চ রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন র‌্যাব-১৫ এর ব্যাটালিয়ন সদর দপ্তরের সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী কালে একটি মোটরসাইকেল কৌশলে দ্রুত চেকপোষ্ট অতিক্রম করার চেষ্টাকালে মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশী করে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সৈয়দুর রহমান’র পুত্র ইমরান হোসেন (২০) ও উখিয়া উপজেলার হলুদিয়া পালং ইউনিয়ন’র ২নং ওয়ার্ডের নুর আলম’র পুত্র ওবাইদুল হক (২২)।

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী এডিশনাল এসপি আবু সালাম চৌধুরী মঙ্গলবার ১২ মার্চ সংবাদ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।