ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের ফুলপুরে স্কুল শিক্ষিকা শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অভিযুক্ত রাসেল

মাসুদ রানা, ফুলপুর প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুরে এমবিশন স্কুলের শিক্ষিকা নাজমা আক্তার ( ৩৭) কে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অভিযুক্ত তানভীর আহমেদ রাসেল (৩২)।গত ৩ মার্চ রবিবার দুপুরে ভিকটিম নাজমা বেগম কাজিয়াকান্দা নামক স্থানে টিউশনির পড়ানোর জন্য নিজ ভাড়া করা রুমে গেলে অভিযুক্ত তানভীর আহমেদ রাসেল সেখানে নাজমা বেগম এর উপর নির্মম নির্যাতন ও শ্লীলতাহানি করে।

বর্তমানে শিক্ষিকা নাজমা বেগম ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ও রাসেল মিয়ার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ফুঁসলিয়ে অথবা ব্লেকমেল করে অনৈতিক কাজে লিপ্ত করার একাধিক অভিযোগ রয়েছে।

 

অভিযুক্ত রাসেল ফুলপুরে দর্জির কাজ করে,সে সুযোগে তাঁর কাছে আগত বিভিন্ন প্রবাসীর বউ তার দ্বারা অনৈতিক প্রস্তাব পায় বলে ফুলপুরে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক জনে জানান।গ্রেফতার হওয়ার পর ও রাসেল মিয়ার লোক ভিকটিম নাজমা বেগম কে নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য।

 

এ বিষয়ে ফুলপুরে শিক্ষক সমাজ ও সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফুলপুর থানা অফিসার ইনচার্জ( ওসি) মাহবুবুর রহমান ও অফিসার ইনচার্জ (তদন্ত)বন্দে আলী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন শিক্ষিকা নাজমা বেগম ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানান মে,ঘটনায় সাথে আরও কেউ যুক্ত থাকলে তাদের ও আইনের আওতায় আনা হবে। সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে আসামি তানভীর আহমেদ রাসেল কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।