ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে রেজাউল করিম ফাউন্ডেশন প্রতিনিধিদের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিনিধিগণ।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদ কার্যালয়ে এসময় জেলা পরিষদ চেয়াম্যান এ টি এম পেয়ারুল ইসলাম রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের সাথে সাক্ষাৎ -এ ফাউন্ডেশনের কার্যক্রম সর্ম্পকে জানতে চাইলে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন জাহেদুল করিম বাপ্পি সিকদার ফাউন্ডেশনের কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

 

এসময় রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের উদ্দেশ্য জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম বলেন, তোমরা দেশের জন্য যে সার্ভিস দিচ্ছ, এখান থেকে বাংলাদেশ অনেক উপকৃত হবে। তিনি আরো বলেন, আমি জানি তোমরা এ কাজ করে কোন অর্থ উপার্জন করো না। তোমরা স্বেচ্ছাসেবকের মত কাজ করে যাচ্ছ। তোমাদের কাছে আমার অনুরোধ, একাজ করতে যেয়ে তোমরা তোমাদের ও দেশের কোন ক্ষতি করো না। আমি দোয়া করি,ভবিষ্যতে তোমরা এই ভাবে দেশের হয়ে কাজ করে যাবে। সৌজন্য সাক্ষাৎ এর সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ইয়ুথ উইং এর সভাপতি কৃষিবিদ কাজী গোলাম মোস্তফা, ট্রেনিং উইং এর প্রধান সাংবাদিক মুজিব উল্ল্যাহ্ তুষার, কোষাধ্যক্ষ মো. জিয়াউর হক, সদস্য মাসুদ রানা, রিয়াজ উদ্দিন বাদশা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪