ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রিল কেটে ঢুকে বাড়ির সকলকে অজ্ঞান করে কিশোরীকে গণধর্ষণ

নাজমুন নাহার সাথী, ঢাকা

ঢাকার অদূরে সাভারে গা শিউরে ওঠার মতো ভয়ংকর এক ধর্ষণের খবর পাওয়া গেছে। জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে হাত-পা বেঁধে গণধর্ষণ করা হয়েছে।

 

লোমহর্ষক এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার, ২৪ আগস্ট সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ভয়ংকর এই ধর্ষণের ঘটনা ঘটেছে সাভারের ভাকুর্তা ইউনিয়নের লুটেরচর গ্রামে। সেখানকার একটি একতলা বাড়িতে গভীর রাতে জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করেন তিন ব্যক্তি। এরপর খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে ভুক্তভোগী কিশোরীর হাত-পা বেঁধে তিনজন মিলে গণধর্ষণ করেন। এছাড়া আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

 

পুলিশ সূত্রে আরও জানা গেছে, ভোরের দিকে বাড়ির সবার জ্ঞান ফিরলে বিষয়টি বুঝতে পারেন তারা। সঙ্গে সঙ্গে তারা আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন।

 

এই ঘটনায় সাভার মডেল থানায় মামলা রুজুর পর তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের খবর নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা