ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবস: পটিয়ায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

আবদুল হাকিম রানা, পটিয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পটিয়া পৌরসভা আয়োজিত৫ দিন ব্যাপী অনুষ্ঠান মালার ৪র্থ দিবসে গতকাল পৌরসভা মিলনায়তনে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

তথ্য ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির আহবায়ক কাউন্সিলর গোফরান রানার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি রাকিবুল ইসলাম বক্তব্য রাখেন পৌরসভার প্রধান নির্বাহী নেজামুল হক নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, কাউন্সিলর ইন্জিনিয়ার রুপক কুমার সেন, কাউন্সিলর জসিম উদ্দিন মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ফেরদৌস বেগম বিধান দাশ প্রমুখ। এতে পৌর মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা গোলামীর জিঞ্জির মুক্ত হতে পারতাম না।

 

জাতির পিতার অসম ত্যাগ ও আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। যার প্রকৃত ইতিহাস ভবিষ্যৎ প্রজন্মকে জানাতে হবে।যারা জাতির পিতার ত্যাগ স্বীকার করে না তারা কখনো এদেশের নাগরিক হতে পারে না।তিনিজাতির পিতার আদর্শ অনুস্মরণের জন্য ভবিষ্যৎ প্রজন্মের প্রতি উদাত্ত আহবান জানান। পরে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪