ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চসিকের উদ্যোগে আশ্রয় কেন্দ্রে অসহায় মানুষের মাঝে দুপুরের খাবার বিতরন

হোসেন বাবলা:১৪ম,চট্রগ্রাম “ঘূর্ণিঝড় মোখা”এর কারণে দক্ষিন হালিশহর উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে শুকনো খাবার ও দুপুরে রান্না করা খাবার বিতরন কর্মসূচী ১৪মে , রোববার দুপুরে ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর,সিডিএ বোর্ড সদস্য ও আঃ লীগ সাধারণ সম্পাদক হাজী জিয়া উল সুমনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়।

 

আশ্রয়কেন্দ্রে আকমল আলী রোডের জেলে পরিবার ও বিভিন্ন স্থান থেকে অসহায়দের মাঝে শুকনো খাবার,পানি চিড়া-মুড়ি, দুপুরে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, বি ইউনিট আঃ লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল, ছাত্রলীগ নেতা জোবায়ের খলিল দীপু,শফিউল আলম, মোঃ শাকিল, জাফর বাবু, আঃ লীগ নেতা মোঃ রেজাউল করিম রেজা, দেলোয়ার হোসেন মুন্না,মোশাররফ হোসেন, আসাদুজ্জামান নূর সহ দূর্যোগ উপ-কমিটির সদস্যরা আশ্রয়কেন্দ্র গুলোতে সেবা ও অসহায়দের মাঝে দাঁড়িয়েছেন। এই পর্যন্ত দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে প্রায় শতাধিক পরিবার অবস্থান করছেন।

 

এছাড়া চসিকের উদ্যোগে হালিশহর আকমল আলী রোডের জেলে পাড়ায়, খেজুর তলা এলাকায় এবং আনন্দ বাজার বেড়ীবাঁধ জেলেপাড়ার বাসিন্দা আশ্রয়কেন্দ্রে অবস্থানকারীদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয়েছে বলে জানিয়েছেন কাউন্সিলর জিয়াউল হক সুমনের প্রতিনিধি, আশ্রয় কেন্দ্রর সমন্বয়কারী নূরুল আমিন সোহেল।