ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যাত্রাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী খুন, আরও ৪ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :রাজধানীর যাত্রাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী তাজুন হত্যার ঘটনায় আরও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। এ নিয়ে মোট ৭ জনকে গ্রেপ্তার করা হলো। সবশেষ গ্রেপ্তারকৃত আসামিরা হলো- মো. শফিক (১৯), নাঈম (১৭), সাগর (১৭) ও আবির (১৭)।

 

বৃহস্পতিবার (১১ মে) দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ চারজনকে গ্রেপ্তার করা হয়।শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসাইন।

 

তিনি সি এন এন বাংলা কে বলেন, এসএসসি পরীক্ষার্থী তাজুন হত্যায় এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এজাহার ভুক্ত ৩ আসামি মাহমুদুল হাসান নাঈন (১৭), ইয়ানুর রহমান শান্ত (১৭) ও নাজমুস সাকিবকে (১৭) গ্রেপ্তার করা হয়েছিল। গ্রেপ্তারকৃত ইয়ানুর রহমান শান্ত আদালতে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। মাহমুদুল হাসান নাঈন, ইয়ানুর রহমান শান্ত ও নাজমুস সাকিবের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে নাঈম আজ আদালতে হত্যায় জড়িত থাকার বিষয়ে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

 

এর আগে নিহত তাজুনের দুলাভাই আশিকুর রহমান বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪-৫ জনের নামে মামলা দায়ের করেছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হলো। বাকি এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার (১০ মে) সন্ধ্যায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দনিয়া কলেজের সামনে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয় একে স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মুশফিক তাজুনকে।