ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিকনিকের বাসের সিটে বসা নিয়ে সংঘর্ষে আহত ২৫

নিজস্ব প্রতিবেদক:

 

মাদারীপুরে পিকনিকের বাসের সিটে বসা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মাদারীপু সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাতে এএইচএম সালাউদ্দিন জানান, সদর উপজেলার কলাগাছিয়া গ্রামের নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘের উদ্যোগে বুধবার নড়াইলের লোহাগড়ায় পিকনিকে যায় কলাগাছিয়া গ্রামের বাসিন্দারা। পিকনিক থেকে ফেরার পথে বাসের সিটে বসা নিয়ে মিল্টন হালদার ও প্রকাশ বৈরাগীর মধ্যে বাকবিতণ্ডা হয়।

 

পরে বাসের মধ্যেই নিত্যগোপাল গোস্বামী স্মৃতি সংঘের সভাপতি অংশুপতি ভক্ত তাদের মীমাংসা করে দেন। কিন্তু রাতে বাড়ি ফেরার পথে মিল্টন হালদারের লোকজন প্রকাশ বৈরাগীর উপরে হামলা চালায়। এর জেরে বৃহস্পতিবার সকালে মিল্টন হালদারের আত্মীয় অমল হালদারকে একা পেয়ে প্রকাশ বৈরাগীর লোকজন হামলা করে। পরে খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক রাশেদুল ইসলাম চৌধুরী বলেন, কলাগাছিয়া গ্রামের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ২৫ জন রোগীকে চিকিৎসা দিচ্ছি। দুই জনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছি। যারা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন, তারা সবাই শঙ্কামুক্ত।

 

ওসি বলেন, এতে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সভাপতি অংশুপতি ভক্ত বলেন, পিকনিকের বাসে মিল্টন ও প্রকাশের মধ্যে ঝগড়া হলে আমিসহ কয়েকজন মিলে ওদের দুজনকে মিলিয়ে দেই। তারপরও তারা বাস থেকে নেমে বাড়ি আসার পথে মারামারিতে জড়িয়ে পড়ে।