ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় ৫৭৭ জন শিক্ষার্থী নিয়ে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

তালতলী সংবাদদাতা:

পটুয়াখালীর গলাচিপায় বসুন্ধরা শুভসংঘের আয়োজনে এবং হাজী মোঃ লাল মিয়া চেয়ারম্যান স্মৃতি সংসদ ও রতনদী-তালতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় হাজী মোঃ লাল মিয়া চেয়ারম্যান স্মৃতি সংসদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শাকিলের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পৃথক ৫ টি ভেন্যুতে ইউনিয়নের ১৩ টি প্রাথমিক বিদ্যালয়, ২টি মাধ্যমিক বিদ্যালয়, ১ টি মাদ্রাসা ও একটি কলেজের ৫৭৭ জন ছাত্রছাত্রী এই চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 

এ সময় আলাদা আলাদা ভেন্যুতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী, পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম প্রকৌশলী মোঃ মাইনুদ্দিন, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রহমান, সহকারী সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম সাইয়ুম, উপ সহকারী প্রকৌশলী মোঃ আরিফুর রহমান, বসুন্ধরা শুভসংঘের জেলা সমন্বয়ক ও কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি সাইমুন রহমান এলিট, বসুন্ধরা শুভসংঘ গলাচিপা শাখার ভারপ্রাপ্ত সভাপতি রেদোয়ান তালাল প্রমুখ। প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা করেন বসুন্ধরা শুভসংঘ গলাচিপা ইউনিট।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪