ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে যাত্রা ফেডারেশনের আহ্বায়ক কমিটি অনুমোদিত

নিজস্ব প্রতিনিধি:

জয়পুরহাট পৌর মিলনায়তনে আয়োজিত যাত্রা শিল্পী ও সংগঠকদের এক মতবিনিময় সভায় বাংলাদেশ যাত্রা ফেডারেশন জয়পুরহাট জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে । ‘যাত্রা হোক আমাদের প্রতিদিনের পারিবারিক বিনোদন’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার দুপুরে আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ যাত্রা ফেডারেশনের জয়পুরহাট জেলার এই আহ্বায়ক কমিটি গঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব, জয়পুরহাট থিয়েটারের সভাপতি উৎপল কুমার মন্ডল।
বাংলাদেশ যাত্রা ফেডারেশনের আয়োজনে যাত্রা শিল্পী ও সংগঠকদের উপস্থিতিতে ওই মতবিনিময় সভায় ছড়িয়ে ছিটিয়ে থাকা যাত্রা শিল্পীদের উন্নয়নে করণীয় তুলে ধরে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ যাত্রা ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হাসান কবির শাহীন।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন স্থানীয় বাংলার নবাব খ্যাত নাট্য শিল্পী বকুল সওদাগর, জয়পুরহাট থিয়েটারের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম, শান্তিনগর থিয়েটারের সংগঠক মিজানুর রহমান, নাট্যকর্মী আবুল বাশার, রফিক, আশরাফুল প্রমূখ।

জয়পুরহাটের বিশিষ্ট নাট্যকর্মী, সংগঠক এবং জেলার যাত্রা শিল্পী ও ফেডারেশনের কেন্দ্রীয় সদস্যদের উপস্থিতিতে ও সম্মতিক্রমে সাংবাদিক শাহাদুল ইসলাম সাজুকে আহ্বায়ক এবং নাট্যকর্মী মিজানুর রহমানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট জয়পুরহাট জেলা যাত্রা ফেডারেশনের আহবায়ক কমিটি গঠন করা হয়।

আগামী সেপ্টেম্বর মাসে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে মর্মে মতবিনিময় সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪