ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার জেলা প্রেসক্লাব’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন তৌহিদ বেলাল

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিক তৌহিদ বেলাল কক্সবাজার জেলা প্রেসক্লাব’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত জেলা প্রেসক্লাবের এক সভায় তাঁকে সর্বসম্মতিক্রমে এই পদে নির্বাচিত ঘোষণা দেন প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক এইচএম এরশাদ।

 

কক্সবাজার সদরের পোকখালিতে জন্ম নেওয়া তৌহিদ বেলাল ১৯৯২ সালে দৈনিক সৈকতের নিজস্ব প্রতিবেদক হিসেবে প্রথম সাংবাদিকতা শুরু করেন। পরে বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকে কাজ করেছেন।

তৌহিদ বেলাল বর্তমানে দৈনিক আজকের বাংলা’র ব্যুরো চিফ ও দৈনিক প্রতিদিনের কাগজ’র বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন। পাশাপাশি অনলাইন নিউজ পোর্টাল ‘সিএনএন বাংলা’র সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অভিনন্দন:

CNN BANGLA-র সম্পাদক তৌহিদ বেলাল কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিএনএন বাংলা পরিবার।

সিএনএন বাংলা’র নির্বাহী সম্পাদক ও দৈনিক আজকের বাংলার জেলা প্রতিনিধি সালাহউদ্দিন কাদের, ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজ’র স্টাফ রিপোর্টার শাকের বিন ফয়েজ, বার্তা সম্পাদক ও চ্যানেল কর্ণফুলীর বার্তাপ্রধান রোকনউদ্দিন আল মুরাদ, বিভাগীয় সম্পাদক ইয়াছমিন মুন্নী, স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট আয়েশা আক্তার, সেলিম উদ্দীন, মুহাম্মদ হেলাল উদ্দিন, নুর মোহাম্মদ, ঢাকার ব্যুরো চিফ নাজমুন নাহার, চট্টগ্রামের ব্যুরো চিফ হোসেন বাবলা, ময়মনসিংহের ব্যুরো চিফ মাহমুদুল্লাহ রিয়াদ, সিলেটের ব্যুরো চিফ সালেহ আহমদ, বিশেষ প্রতিনিধি শেখ আলাউদ্দিন, এমকে আলম চৌধুরীসহ অন্য প্রতিনিধিরা এক যৌথ শুভেচ্ছা বার্তায় কক্সবাজার জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক তৌহিদ বেলালকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪