ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সিএনএন বাংলা২৪, উখিয়া:

কক্সবাজারের উখিয়ায় কলেজ এলাকায় ২ জুন দুপুর থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ৩ বছর ধরে যুবক রুবেল ও ওই তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক। তরুণীর দাবি, প্রেমের ফাঁদে ফেলে ইলিয়াছ মোহাম্মদ রুবেল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন ওই নারী। বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলে জানান তরুণী।
স্থানীয় বাসিন্দা আয়েশা জানান, তরুণী তাসলিমার সাথে ৩ বছর ধরে সম্পর্ক করে আসছে রুবেল। প্রেমিক রুবেল ওই প্রেমিকার কাছ থেকে কৌশলে প্রায় ২ লাখ টাকা হাতিয়ে নেয়। এর সূত্র ধরে শুক্রবার দুপুর থেকে রুবেলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন ওই মেয়ে।

রাজাপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন ও ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইকবাল বাহার জানান, শুক্রবার দুপুর থেকে ওই নারী বিয়ের দাবিতে রুবেলের বাড়িতে অনশন করছেন। তবে মেয়ের পরিবার আমার অফিসে এসেছে। পরে ছেলের পরিবারকে অফিসে আসার জন্য খবর পাঠিয়েছি। যদি তারা আসে তাহলে উভয় পক্ষের সম্মতিক্রমে সমাধান করার চেষ্টা করবো।

এছাড়াও পলাতক থাকা ইলিয়াছ মোহাম্মদ রুবেলের সাথে যোগাযোগ করা হলে নিউজ না করার জন্য আকুতি মিনতি করেন। এদিকে ইলিয়াছ মোহাম্মদ রুবেলের মা বলেন, ‘ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক হয়নি।

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ওই নারী এখনো থানায় কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪